ইমোশনাল ইন্টেলিজেন্স এর উপর অনলাইনে ডিইসির ট্রেনিং অনুষ্ঠিত

ইমোশনাল ইন্টেলিজেন্স এর উপর অনলাইনে ডিইসির ট্রেনিং অনুষ্ঠিত

ইমোশনাল ইন্টেলিজেন্স এর উপর অনলাইনে ডিইসির সিডিটি অনুষ্ঠিত
ইমোশনাল ইন্টেলিজেন্স এর উপর অনলাইনে ডিইসির সিডিটি অনুষ্ঠিত

ডিইসি – ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব তাদের সদস্যদের বিভিন্ন ধরনের টেকনিক্যাল এবং সফট্ স্কিলের উপর দক্ষতা বৃদ্ধিকরণের লক্ষ্যে নিয়মিত আয়োজন করে থাকে বিভিন্ন ধরনের “ক্যাপাসিটি ডেভেলপমেন্ট ট্রেইনিং”।

তারই ধারাবাহিকতা বজায়‌ রেখে ১৭ সেপ্টেম্বর ২০২১ ইং , শুক্রবার রাত ৮.৩০ মিনিটে  অনুষ্ঠিত হয়ে গেল উক্ত ট্রেইনিং এর অন্তর্গত ‘Emotional Intelligence’ বিষয়ক একটি গুরুত্বপূর্ণ অনলাইন (জুম মিটিং) ট্রেনিং সেশন।

Zoom Meeting

অধিবেশনটি পরিচালনা করেন আমাদের সাংগঠনিক সম্পাদক  বসুন্ধরা দাস অভি। তিনি আর্চল্যান্ড আর্কিটেকচার স্টুডিওতে জুনিয়র আর্কিটেক্ট হিসেবে কর্মরত আছেন এবং চীনের হুবেই ইউনিভার্সিটি অব টেকনোলজি থেকে আর্কিটেকচারে বিএসসি করছেন ।

সহকারী গবেষণা কর্মকর্তা রিদোয়ানা তাবাসসুম মিথিলা এই অধিবেশনের সমন্বয় করেন। সন্ধ্যা ৮.৩০ মিনিটে মাননীয় সেক্রেটারি আবিদুর রহমান আসিফের সূচনা বক্তব্যের মাধ্যমে সেশন শুরু হয়। ডিইসির মাননীয় প্রেসিডেন্ট জনাব সৈকত বিশ্বাংগ্রী এবং ভাইস প্রেসিডেন্ট বাবলু দাস সেখানে উপস্থিত ছিলেন।

ইমোশনাল ইন্টেলিজেন্স (ইআই) এর সাহায্যে আমরা উল্লেখযোগ্যভাবে কর্মক্ষমতা বৃদ্ধি করতে পারি, শক্তিশালী সম্পর্ক গড়ে তুলতে পারি এবং নিজেদের এবং সেইসাথে যেসব প্রতিষ্ঠানের জন্য আমরা কাজ করি তাদের জন্য উচ্চতর সাফল্য অর্জন করতে পারি। আমাদের মানসিক বুদ্ধিমত্তা ও ব্যক্তির বিকাশ আরো উৎপাদনশীল এবং সফল হতে পারে।

এই ধারণায়, ডিইসি – ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব সদস্যদের জন্য এই ভার্চুয়াল সেশনের আয়োজন করে।

Share on facebook
Share on google
Share on twitter
Share on linkedin
Share on skype
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on print