CDT on Corporate Etiquettes & Club Etiquettes

CDT on Corporate Etiquettes & Club Etiquettes

CDT on Corporate Etiquettes & Club Etiquettes

ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব তার সদস্যদের বিভিন্ন ধরনের টেকনিকেল এবং সফট স্কিলের উপর দক্ষতা বৃদ্ধিকরণের লক্ষ্যে নিয়মিত আয়োজন করে থাকে “ক্যাপাসিটি ডেভেলপমেন্ট ট্রেইনিং”।

তারই ধারাবাহিকতা বজায় রেখে আজ ১০ সেপ্টেম্বর,শুক্রবার দুপুর ৩ ঘটিকায় ডিইসি কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়ে গেল উক্ত ট্রেইনিং এর অন্তর্গত ‘Corporate & Club Etiquettes’ বিষয়ক দুটি গুরুত্বপূর্ণ সেশন।

ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব প্রেসিডেন্ট জনাব সৈকত বিশ্বাংগ্রী এর সূচনা বক্তব্যের মধ্য দিয়ে ট্রেইনিং সেশনের কার্যক্রম শুরু হয়। সমন্বয়কের দায়িত্ব পালন করেন ডেপুটি কমিউনিকেশন অফিসার মোহাম্মদ তানবীর মাহমুদ। সার্বিক সহযোগিতায় ছিলেন কলি দাশ এবং নাজিয়া সুলতানা প্লাবন।

কর্পোরেট এটিকেটস সেশন নিচ্ছেন জনাব রাজীব নাথ।

কর্পোরেট এটিকেটস সংক্রান্ত প্রথম সেশন পরিচালনায় ছিলেন ক্লাবের সেক্রেটারিয়েট এবং এক্সিকিউটিভ মেম্বার জনাব Rajib Nath, যিনি বর্তমানে রিলেশনশিপ ম্যানেজার হিসেবে বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন্স লিমিটেডে কর্মরত আছেন।

তিনি সেশনে কর্পোরেট শিষ্টাচার এবং এ সংক্রান্ত যাবতীয় আচার ব্যবহার,করণীয় এবং বর্জনীয় কার্যাবলি,ইমেইল এটিকেট,মোবাইল ফোন এটিকেট,ভিজিটিং কার্ড এটিকেট,ড্রেসকোড এটিকেট,ডেস্ক এটিকেট,অফিস লাঞ্চ এটিকেট ইত্যাদি বিষয়ের উপর বিশদ আলোচনা করেন।

ক্লাব এটিকেটস সেশন নিচ্ছেন ক্লাবের ফাউন্ডার জনাব সোমেন কানুনগো ।

ডিইসি প্রতিষ্ঠাতা প্রকৌশলী জনাব সোমেন কানুনগো ” ক্লাব এটিকেটস” বিষয়ক অপর সেশনটি পরিচালনা করেন।একজন দক্ষ ক্লাব সংগঠক হিসেবে এবং নিজের ব্যক্তিগত কর্মজীবনের অভিজ্ঞতার আলোকে তিনি এই সেশন পরিচালনা করেন।

তিনি বলেন কর্পোরেট এটিকেটস,ক্লাব এটিকেটস,ফ্যামিলি এটিকেটস,সোশ্যাল এটিকেটস এবং সর্বোপরি সেল্ফ এটিকেটস এ সবই একটি অন্যটির পরিপূরক। সাফল্যের পথে এগিয়ে যেতে প্রতিটি শিষ্টাচার এবং আচার আচরণ যথাযথ ভাবে পালনের প্রতি তিনি গুরুত্বারোপ করেন।

#CorporateEtiquettes #Skill #Leadership #Networking #Career #DECBD #ClubEtiquettes

Share on facebook
Share on google
Share on twitter
Share on linkedin
Share on skype
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on print